রবিবার, ২৯ মার্চ, ২০২০

আর্থিক সাহায্য মাকাউটের



আর্থিক সাহায্য মাকাউটের

মাকাউট এর হরিণঘাটা ক্যাম্পাস

স্যানিটাইজার তৈরী করছেন মাকাউট পরিবারের সদস্যের 
 করোনা ভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ে আগেই সক্রিয় হয়েছিল পশ্চিমবঙ্গের মৌলানা আবুল কালাম আজাদ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাকাউট )। বার আরও একধাপ এগিয়ে অর্থনৈতিক ভাবেও এই ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে নামল মাকাউট। ইতিমধ্যে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য আর্থিক সাহায্য চাওয়া হয়েছে। গত শুক্রবার পশ্চিমবঙ্গ সরকারের আপৎকালীন ত্রাণ তহবিলে লক্ষ টাকা দিল মাকাউট। 

স্যানিটাইজার তৈরী করছেন মাননীয় উপাচার্য মহাশয় স্বয়ং 




 প্রসঙ্গত, গোটা দেশে লকডাউন থাকলেও মাকাউটে প্রতিদিনই অনলাইনে ক্লাস সবরকমের মিটিং চলছে। সেখানেই গত বৃহস্পতিবার এই বিষয়ে আলোচনা হয় এবং সিদ্ধান্ত হয় যে আর্থিক ভাবেও মাকাউট সাধারণ মানুষের পাশে থাকবে শুক্রবার সিদ্ধান্ত কার্যকর হওয়ার সঙ্গে সঙ্গেই দ্রুত রাজ্য সরকারের ত্রাণ তহবিলে লক্ষ টাকা ট্রান্সফার করে মাকাউট। ইতি মধ্যেই মাকাউট এর মাননীয় উপাচার্য অধ্যাপক (.) সৈকত মৈত্র-এর তৈরী করা স্যানিটাইজার বিনামূল্যে সাধারণ  মানুষের মধ্যে বিতরণ করা হচ্ছে। গ্রামে গ্রামে গিয়ে সচেতনতার কাজও করছে মাকাউট পরিবার।
 
মাকাউট এর হরিণঘাটা ক্যাম্পাস 

মাকাউটের মাননীয় রেজিস্ট্রার  ড. পার্থপ্রতিম লাহিড়ী মহাশয় স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করছেন।   


মাকাউটের তরফ থেকে এই বিষয়টি সবাইকে জানানোর কারণ নিজেদের প্রচার স্বার্থে নয়, মাকাউটের সব রকমের সক্রিয়তা দেখে আরও সদর্থক মানুষ এগিয়ে আসবে বলেই আশা রাখে গোটা মাকাউট পরিবার। কারণ করোনার বিরুদ্ধে এই লড়াই কারওর একার নয়, আপনাদের, আমাদের, সকলের।      

আমাদের স্থির বিশ্বাস অন্ধকারকে পিছনে ফেলে আলোর রোশনাইতে আমরা পৌঁছাবই।  



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ঘরে বসেই অংশ নাও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনলাইন লাইভ সঙ্গীত প্রতিযোগিতায়

  অনলাইন লাইভ সঙ্গীত প্রতিযোগিতা, ২০২৩     ব্যবস্থাপনায় : ম্যাকাউট আউটরিচ বিভাগ      মৌলানা আবুল কালাম আজাদ প্রযুক্তি বিশ্ববিদ্যা...